সম্পর্কে প্রতারণা করেন যে ৬ ধরনের পুরুষ - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
সম্পর্কে প্রতারণা করেন যে ৬ ধরনের পুরুষ

সম্পর্কে প্রতারণা করেন যে ৬ ধরনের পুরুষ

Share This
সম্পর্কে কে প্রতারণা করবে আর কে করবে না তা বোঝা সহজ কাজ নয়। তবে বিশেষজ্ঞরা বলছেন, কয়েক ধরনের পুরুষ আছে যাদের বৈশিষ্ট্য বিশ্লেষণ করে তাদের মধ্যে প্রতারণার প্রবণতা দেখা গেছে। এখানে এমনই ৬ ধরনের পুরুষের কথা তুলে ধরেছেন বিশেষজ্ঞরা।
১. মা-ভক্ত নন : দারুণ মা-ভক্ত ছেলেদের বিরক্তির চোখেই দেখেন মেয়েরা। তারা নাকি ছিঁচকাঁদুনে হয়ে থাকেন। কিন্তু গবেষণায় দেখা গেছে, যে সকল পুরুষ একেবারেই মা-ভক্ত নন, তাদের মধ্যে প্রতারণার স্বভাব প্রবল। সাধারণ অর্থেই বোঝা যায়, অতি প্রিয় মানুষের আশপাশেও এরা বেশিক্ষণ থাকতে পছন্দ করেন না। কাজেই প্রিয়তমার কাছে কিভাবে থাকবেন?
২. সব বিষয়ে রহস্যময় : হয়তো চরিত্রের সহস্যময়তা দেখেই মেয়েটি তার প্রেমে পড়েছেন। কিন্তু তিনি যদি সব ব্যাপারেই গোপনীয়তা রক্ষা করে চলেন, তবে তাকে এতটা বিশ্বাস করা ঠিক নয়। এমন গোপন থাকার স্বভাব প্রতারণার প্রথম লক্ষণ। তবে তার চরিত্রে সঙ্গিনীর বিষয়ে ভালোবাসার প্রকাশের কোনো কমতি হয়তো থাকে না। কিন্তু লুকোচুরি স্বভাবে পুরুষরা প্রতারণায় পারদর্শী।
৩. মনের টান নেই : প্রেমিকের এক কথাতেই প্রেমিকারা হয়তো বিগলিত হয়ে পড়েন। তাকে সবকিছু উজাড় করে দিতে প্রস্তুত হয়ে যান। ছেলেটিও তার ভাবভঙ্গিতে সঙ্গিনীর প্রতি দারুণ আন্তরিকতা প্রকাশ করেন। কিন্তু বিষয়টি যখন মনের টান, তখন ছেলেটি তা মোটেও অনুভব করেন না। দৈহিক সম্পর্কের ক্ষেত্রে হয়তো ছেলেটি আন্তরিক, কিন্তু সঙ্গিনীর মানসিক সমস্যা বা অন্য কোনো সমস্যার ক্ষেত্রে তাকে পুরোপুরি নিশ্চিন্ত দেখা যায়। এমন ছেলেরা প্রতারক না হয়ে পারে না।
৪. শুধু ভুলে যান : আগামীকাল হয়তো দুজন মিলে কোনো রেস্টুরেন্টে বসার পরিকল্পনা করেছেন। কিন্তু ছেলেটার কাজ পড়ে গেছে। সমস্যাটা হলো, পরিকল্পনা বাদ দেওয়ার বিষয়টি তিনি সঙ্গিনীকে জানানোর কথা বেমালুম ভুলে যান। পরে দেখা হলে অতি আন্তরিকতার সঙ্গে দুঃখ প্রকাশ করেন। একই ঘটনা শপিংয়ে যাওয়া বা ঘুরতে যাওয়ার ক্ষেত্রেও করে থাকেন তিনি। এমন স্বভাবের ছেলেরাও প্রতারকদের লক্ষণ প্রকাশ করেন।
৫. সঙ্গিনীকে নিয়ন্ত্রণে রাখতে চান : এ ধরনের ছেলেরা সঙ্গিনীকে নিয়ন্ত্রণে রাখতে পছন্দ করেন। তিনি নিজের বিষয়ে কোনো তথ্য দিতে চান না। কিন্তু সঙ্গিনীর যাবতীয় তথ্য নিতে ওস্তাদ। বাইরে কোথায় অবস্থান করছেন তা কখনো প্রেমিকাকে জানাতে চান না। এরাও প্রতারক পুরুষদের কাতারে পড়েন।
৬. সম্পর্ক গোপন রাখেন : সঠিক সময়ের আগে এই পুরুষরা কখনো সম্পর্কের কথা প্রকাশ করতে চান না। তিনি তার বন্ধু বা স্বজনের সঙ্গে কখনো সঙ্গিনীর পরিচয় করিয়ে দেন না। পরিচিত কাউকে দেখলে চট করে প্রেমিকাকে নিয়ে আড়ালে চলে যান। ফেসবুকে তিনি নিজের সিঙ্গেল স্ট্যাটাস দিয়ে থাকেন। এদের মধ্যেও প্রতারকের স্বভাব স্পষ্ট।

Post Bottom Ad

Responsive Ads Here