'শাকিবের প্রতি শ্রদ্ধা বেড়ে গেল' - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
'শাকিবের প্রতি শ্রদ্ধা বেড়ে গেল'

'শাকিবের প্রতি শ্রদ্ধা বেড়ে গেল'

Share This
পুত্র আব্রাম খান জয়কে ভর্তির জন্য স্কুলে নিয়ে গেছেন শাকিব খান। এ সময় শাকিবের সাথে ছিলেন অপু বিশ্বাস। কিন্তু স্কুল কর্তৃপক্ষ জয়কে ভর্তি করেনি। তারা জানিয়েছে অন্তত তিন বছর বয়স না হলে স্কুলে ভর্তি করানো যাবে না। 
সোমবার  সকালে রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। ভর্তির জন্য ফরমও পূরণ করেছেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস। কিন্তু বয়সের ক্ষেত্রে ঝামেলা তৈরি হয়। পরে  স্কুল কর্তৃপক্ষের পরামর্শে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি করা হচ্ছে জয়কে।
শাকিব খান বলেন, জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই এই স্কুলে তাকে ভর্তি করাতে পারব। খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।
অপু বিশ্বাস বলেন, শাকিব খান জয়ের সবকিছুতেই অনেক সিরিয়াস। এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি ভাবতেও পারিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেল। সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। আগামী বছর এই স্কুলে জয়কে ভর্তি করাতে পারব।

Post Bottom Ad

Responsive Ads Here