ইমরান খানের সঙ্গে 'মস্তি' করতে চান গেইল! - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
ইমরান খানের সঙ্গে 'মস্তি' করতে চান গেইল!

ইমরান খানের সঙ্গে 'মস্তি' করতে চান গেইল!

Share This
ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণ টি-টোয়েন্টি ক্রিকেটের ইউনিভার্সাল বস। তার ধারেকাছে আর কেউ নেই। ব্যাট হাতে চার-ছক্কা হাঁকাতে দেশ বিদেশ ঘুরে সারাবছর টি-টোয়েন্টি লিগে খেলে বেড়ান। বাংলাদেশের বিপিএল কিংবা ভারতের আইপিএলে একাধিক মারকাটারি ইনিংস রয়েছে তার। সেই গেইলের এই মুহূর্তে আফগানিস্তান প্রিমিয়ার লিগ মাতিয়ে শিরোপা জিতেছেন। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট নিয়ে একটা আফসোস আছে তার।
বিশ্বের বহু দেশে খেললেও সাম্প্রতিক সময়ে পাকিস্তান বা আফগানিস্তানে ব্যাটিং ম্যাজিক দেখানো হয়নি। তাই ক্যারিয়ারের গোধূলিবেলায় একবার অন্তত আফগানিস্তান বা পাকিস্তানে মেগা ইনিংস হাঁকাতে চান গেইল। শুধু তাই নয়, পাকিস্তানে গেলে সাবেক ক্রিকেটারও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ভালো মুহূর্ত কাটাতে চান হেনরি গেইল। গেইল বলেছেন পাকিস্তানে গেলে পাক প্রধানমন্ত্রী ইমরানের সঙ্গে মস্তি করতে চান তিনি।
আফগানিস্তান প্রিমিয়ার লিগের ফাইনালে কাবুল জোয়ানেনের বিপক্ষে ৩৪ বলে ৫৪ রানের মারকাটারি ইনিংস খেলেন। গেইলের ব্যাটিং সাজানো ছিল চারটি চার ও  চারটি ছক্কা দিয়ে। ১৩৩ রান তাড়া করতে নেমে গেইলের ধুঁয়াধার ব্যাটিংয়ের সুবাদে ১১ বল বাকি থাকতে চার উইকেটে জয় ছিনিয়ে নেয় বালখ লেজেন্ডস। দলকে চ্যাম্পিয়ন করে অকপট গেইল বলেছেন, ইমরানের সঙ্গে আড্ডা সঙ্গে কোমড় দুলিয়ে নাচ, দুইয়েরই স্বাদ পেতে চান তিনি।
মজা করে গেইল বলেছেন, 'পাকিস্তানের যাওয়ার জন্য আমায় একটা প্রাইভেট জেট পাঠালেই আমি খুশি।' 
এর আগেও কিন্তু পাকিস্তানে ক্রিকেট খেলতে গিয়েছেন গেইল। সেটা অবশ্য এক যুগ আগের কথা। ২০০৬ সালে ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে পাকিস্তান সফরে গিয়েছিলেন গেইল। অতীতের পাতায় না হেঁটে সাম্প্রতিক সময়ে পাকিস্তানের মাটিতে ব্যাটিং বিস্ফোরণ দেখাতে চান, সেজন্যই পাকিস্তানে ম্যাচ খেলতে চাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। আর সেই ব্যাটিং বিস্ফোরণ যদি ইমরানের সামনে হয় তো কথাই নেই।

Post Bottom Ad

Responsive Ads Here