প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রণ পাবেন না তার সাবেকরা, বাদ শাহরুখ খানও - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রণ পাবেন না তার সাবেকরা, বাদ শাহরুখ খানও

প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রণ পাবেন না তার সাবেকরা, বাদ শাহরুখ খানও

Share This

চলতি বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধবেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের রাজস্থানের উমেদ ভবনে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। কিন্তু প্রিয়াঙ্কার বিয়েতে কারা কারা হাজির থাকবেন আর কারা বাদ পড়বেন, তাই নিয়ে এখন বলিউড পাড়ায় কানাঘুষো চলছে।
সূত্রের খবর, বিয়ের পিঁড়িতে বসে কোনরকম অস্বস্তির মধ্যে পড়তে চান না প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই কারণেই নাকি সাবেক প্রেমিকদের বিয়ের আমন্ত্রণ পত্র থেকে ছেটে ফেলতে চাইছেন তিনি। আর সেই কারণেই প্রিয়াঙ্কার বিয়ের আমন্ত্রণপত্র থেকে বাদ পড়তে পারেন অক্ষয় কুমার, শহিদ কাপুর, হারমান বাওয়েজারা। এমনকি, বাদ পড়তে পারেন শাহরুখ খানও। 
এ বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা না গেলেও, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়ে নাকি ইতিমধ্যেই নির্বাচন পর্ব শুরু করে দিয়েছে চোপড়া পরিবার। বিয়ের আসরে বসে মেয়েকে যাতে কোনভাবে অস্বস্তিকর পরিবেশের মধ্যে না পড়তে হয়, তার জন্য সজাগ প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও।
সম্প্রতি ধুমধাম করে বাগদান পর্ব সারার পর শোনা যায় মার্কিন মুলুকে নাকি বিয়ে সারবেন নিক-প্রিয়াঙ্কা। হওয়াই দ্বীপে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। কিন্তু সেই পরিকল্পনা বাতিল হয়ে জানা যায়, রাজস্থানের বিলাসবহুল উমেদ ভবনে সাতপাকে বাঁধা পড়বেন নিক-প্রিয়াঙ্কা। আর তাদের বিয়েতে অতিথির সংখ্যাও থাকবে একেবারে হাতে গুনে। অর্থাৎ হলিউড এবং বলিউডের ঘনিষ্ঠরা ছাড়া অন্য কেউ নিক-প্রিয়াঙ্কার বিয়েতে নিমন্ত্রণ পাবেন না অলেই শোনা যাচ্ছে।

Post Bottom Ad

Responsive Ads Here