দামি গাড়ি নিয়ে প্রেমের প্রস্তাব, কিন্তু পরের কাণ্ড অভাবনীয়! (ভিডিও) - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
দামি গাড়ি নিয়ে প্রেমের প্রস্তাব, কিন্তু পরের কাণ্ড অভাবনীয়! (ভিডিও)

দামি গাড়ি নিয়ে প্রেমের প্রস্তাব, কিন্তু পরের কাণ্ড অভাবনীয়! (ভিডিও)

Share This

টাকা, গাড়ি ও দামি গিফট। এত কিছু দিয়ে যুবক ভেবেছিলেন হয়তো নিজের পছন্দের মানুষটির মন জিততে পারবেন। কিন্তু পরের কাণ্ড অভাবনীয়।
খবর অনুযায়ী, সম্প্রতি চীনে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, ল্যামবোরগিনি করে এক যুবক রাস্তায় অপেক্ষা করছেন। আশেপাশের গোটা এলাকা সাজিয়ে রেখেছেন তিনি। কিছুক্ষণ পরেই নিজের পছন্দের মানুষটিকে আসতে দেখে, তার সামনে হাঁটু গেড়ে বসে প্রেম প্রস্তাব দেন ওই যুবক।
কিন্তু তারপরেই বিচিত্র কাণ্ড ঘটল। দামি গিফট, গাড়ি দেখেও ওই যুবকের প্রেমের প্রস্তাবে সাড়া দিলেন না সেই যুবতী। এরপরেই ওই যুবক জোরাজুরি শুরু করেন। রেগে গিয়ে ওই তরুণী তাঁর বান্ধবীকে নিয়ে সেখান থেকে চলে যান।
স্বাভাবিকভাবেই রেগে যান ওই যুবক। গিফটের প্যাকেটগুলো নিজের বন্ধুদের দিকেই ছুঁড়ে মারতে থাকেন তিনি। তেড়ে গিয়ে মারতে যান সবাইকে। অনেক কষ্টে শান্ত করা হয় তাঁকে। ওই যুবক কিংবা যুবতীর নাম, পরিচয় জানা যায়নি। তবে ঘটনাস্থলে উপস্থিত কেউ একজন গোটা ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এটি।  .....https://youtu.be/RXsGw1J8O1g

Post Bottom Ad

Responsive Ads Here