নিজের মেয়েকে মাসের পর মাস ধর্ষণ, অতঃপর... - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
নিজের মেয়েকে মাসের পর মাস ধর্ষণ, অতঃপর...

নিজের মেয়েকে মাসের পর মাস ধর্ষণ, অতঃপর...

Share This

নিজের কিশোরী মেয়েকে মাসের পর মাস ধর্ষণের ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিল ভারতের রাজস্থান রাজ্যের এক ব্যক্তি। বাবার এমন অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়ে মায়ের কাছে অভিযোগ করে সেই কিশোরী। অতঃপর গ্রেফতার করা হয় সেই পাষণ্ড বাবাকে। এই অপরাধে অভিযুক্ত সেই বাবাকে যাবজ্জীবনের সাজা দিল দেশটির একটি আদালত। 
ভারতীয় গণমাধ্যমে বিশেষ আদালতের বিচারক রাজস্থানের কোটা জেলার কাইথুন এলাকার ওই বাসিন্দাকে পকসো ও ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় দোষী সাব্যস্ত করেন। এরপর যাবজ্জীবনের পাশাপাশি ওই ব্যক্তিকে আরও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।
সরকারি কৌঁসুলি জানিয়েছেন, স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে  নির্যাতিতার মা তাঁর তিন সন্তানকে নিয়ে স্বামীর থেকে আলাদা বসবাস করতে শুরু করেন। কিছুদিন পর স্ত্রীকে ফিরিয়ে না নিলেও এক ছেলে ও এক মেয়েকে দেখভালের নামে নিজের কাছে নিয়ে যান ওই ব্যক্তি। এরপর, সেখানেই নিজের কিশোরী মেয়ের ওপর মাসের পর মাস ধরে যৌন অত্যাচার চালাতে থাকেন ওই ব্যক্তি।
এমন অত্যাচার সহ্য করতে না পেরে  মায়ের কাছে বাবার এই বিকৃত লালসার কথা খুলে বলে কিশোরী। মেয়ের ভয়ঙ্কর অভিজ্ঞতা শুনে সঙ্গে সঙ্গে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। এই প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে।

Post Bottom Ad

Responsive Ads Here