সৌরভ গাঙ্গুলীকে লর্ডসে জামা পরা নিয়ে 'খোঁচা' ইংলিশ ক্রিকেটারের! - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
সৌরভ গাঙ্গুলীকে লর্ডসে জামা পরা নিয়ে 'খোঁচা' ইংলিশ ক্রিকেটারের!

সৌরভ গাঙ্গুলীকে লর্ডসে জামা পরা নিয়ে 'খোঁচা' ইংলিশ ক্রিকেটারের!

Share This

সৌরভ গাঙ্গুলী। ভারতের সাবেক সফল অধিনায়ক। লর্ডসে টেস্ট ক্রিকেটে অভিষেক হয় এ ক্রিকেটারের। সম্প্রতি সেই গ্রাউন্ডে আবারও ফিরেছেন সৌরভ। আর সেখানেই ব্যালকনিতে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন এ ক্রিকেটার।
আর এতেই বহু পুরনো একটি ছবি সামনে এসেছে। ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর খালি গায়ে সৌরভের জার্সি ওড়ানোর ছবি। দেড় দশকেরও বেশি পুরনো সেই ছবির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সৌরভের সদ্য একটি ছবির তফাৎ নিয়ে সাবেক ভারত অধিনায়ককে খোঁচা দিলেন সেদিন ব্রিটিশ দলের নেতৃত্বে থাকা নাসের হোসেন। যদিও সেটা নেহাৎই বন্ধুত্বপূর্ণ আবহে।
সময়ের নিরিখে ১৩ জুলাই ২০০২’এর সেই স্মৃতিতে ধুলো পড়তে শুরু করলেও ১৬ বছর আগের ছবিটা আজও অমলিন ভারতীয় ক্রিকেটের আঙিনায়। আর কেউ ভুললেও সৌরভ নিজে কখনও ভুলতে পারবেন না সেই ঔদ্ধত্যের স্মারক ফ্রেমটা। শতরান দিয়ে টেস্টে আত্মপ্রকাশের লর্ডস সৌরভের কাছে অন্য মাত্রা পায়। তবে তাঁর হাত ধরে ভারতীয় ক্রিকেটের দাদাগিরির এমন মুহূর্ত নিঃসন্দেহে মাইলস্টোন হয়ে থেকে যাবে।
এই লর্ডসের ব্যালকনিতে ফিরে মহারাজের স্মৃতিমধুর হওয়াই স্বাভাবিক। ভারত-ইংল্যান্ড হাইভোল্টেজ দ্বি-পাক্ষিক সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকা পালণ করছেন সৌরভ। সেই সূত্রে তিনি এই মুহূর্তে লন্ডনে রয়েছেন। বিলাতে নিজের আত্মজীবনী ‘আ সেঞ্চুরি ইজ নট এনাফ’ এর প্রকাশ অনুষ্ঠানের মঞ্চ হিসাবে লর্ডসকেই বেছে নিয়েছেন ‘প্রিন্স অফ ক্যালকাটা’।
অনুষ্ঠানের ফাঁকে লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে একটি সেলফি তোলেন সৌরভ। ছবিটি টুইটারে পোস্ট করে লেখেন, ‘লর্ডসে ফেরা.. ক্যারিয়ার শুরু হয়েছিল এখান থেকেই..’
সৌরভের ছবিটি দেখা মাত্রই নাসের রসিকতা করে পাল্টা টুইট করেন, ‘তুমি আবার সেই ব্যালকনিতে… তোমাকে জামা পরে থাকতে দেখে ভালো লাগছে!!’
সাবেক ব্রিটিশ অধিনায়কের মন্তব্য যতই হাল্কা চালে হোক না কেন, সৌরভের আচরণ ব্রিটিশদের মনে কতটা গভীর প্রভাব ফেলেছিল, তা বোঝা যায় নাসের হোসেনের রি-টুইটটি থেকেই।

Post Bottom Ad

Responsive Ads Here