অভিমানী ওজিল বললেন 'বিদায়' - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
অভিমানী ওজিল বললেন 'বিদায়'

অভিমানী ওজিল বললেন 'বিদায়'

Share This

সময়টা মোটেও ভালো যাচ্ছে না জার্মানির। রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়ার পর থেকেই তীব্র সমালোচনার মুখে দেশটির ফুটবলাররা। আর এই লজ্জাজনক পারফরম্যান্সের পর সবচেয়ে বেশি দোষারোপ করা হয়েছে মিডফিল্ডার মেসুত ওজিলকেই।
এমনকি এই দল যে আগের আসরে চ্যাম্পিয়ন হলো, সেখানে তার দুর্দান্ত অবদান ছিল, তা ভুলে এবার কেন তিনি ‘খোলস ছেড়ে বেরোতে পারছেন না’, সেজন্য নিক্ষপ করা হচ্ছিল সমালোচনার তীর।
এতো দোষারোপ আর সমালোচনার কারণে ভীষণ অভিমানে আন্তর্জাতিক পরিসরে খেলায় অনাগ্রহই জানিয়ে দিলেন দলের তারকা ওজিল। অবসরের সরাসরি ঘোষণা না দিলেও আর্সেনালের এই প্রাণভোমরা বলেন, ‘জার্মানির হয়ে খেলার আর কোনো ইচ্ছে নেই আমার।’
এদিকে, তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইপে এরদোয়ানের সঙ্গে একই ছবিতে ফ্রেমবন্দি হওয়া নিয়েও সমালোচনায় পড়েন ওজিল। ওই ছবিতে ওজিলের সঙ্গে ছিলেন সতীর্থ গান্ডুগানও। দু'জনের তুরস্কের বংশোদ্ভূত জার্মান ফুটবলার।
এ ব্যাপারে ওজিল বলেন, ‘কোন রাজনৈতিক কারণ ছিল না ওই ছবির। আমার পূর্বপুরুষের দেশের প্রেসিডেন্টের সঙ্গে ছবি তুলেছি ওই দেশের সঙ্গে আমার শেকড়ের সম্পর্কের সম্মানের জায়গা থেকে। কোন ব্যক্তি প্রেসিডেন্ট, তারচেয়ে ওই দেশের প্রেসিডেন্ট পদটাকেই সম্মান দেখাতে চেয়েছি।’

Post Bottom Ad

Responsive Ads Here