মেসির পায়ে শেকল পরাতে চায় ক্রোয়েশিয়া - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
মেসির পায়ে শেকল পরাতে চায় ক্রোয়েশিয়া

মেসির পায়ে শেকল পরাতে চায় ক্রোয়েশিয়া

Share This
‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ এ বর্তমান বিশ্বের অন্যতম সেরা তারকা ফুটবলার লিওনেল মেসি। তাই তৃতীয়বারের মতো বিশ্বকাপ জিততে পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড়ের দিকেই তাকিয়ে আছে আর্জেন্টিনা।  নিজেদের প্রথম ম্যাচে বিশ্বকাপে নবাগত আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে দর্শক-সমর্থকদের হতাশ করেছে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। তাই আজ বৃহস্পতিবার রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে জ্বলে উঠতে মরিয়া হয়ে থাকবেন মেসি। 
তাই মেসির পায়ে শেকল পরিয়েই মূলত আর্জেন্টিনা বধের ছক কষছে ক্রোয়েশিয়া। কেননা, মেসিই যে আর্জেন্টিনার প্রাণভ্রমরা এটা খুব ভালো করেই জানেন ক্রোয়েশিয়ার মাতেও কোভাচিচ ও আন্তে রেভিচ।

বাংলাদেশ সময় রাত ১২টায় ‘ডি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে নাইজেরিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় বিশ্বকাপ শুরু করা ক্রোয়েশিয়া।
আর্জেন্টিনার বিপক্ষে জয় ছিনিয়ে আনতে মেসির পায়ে শিকল পরানোর বিকল্প নেই বলে মন্তব্য করে ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদের হয়ে মেসির বিপক্ষে লড়ার ভালো অভিজ্ঞতা সম্পন্ন কোভাচিচ বলেন, ‘আর্জেন্টিনা মেসির ওপর অনেক বেশি নির্ভর করে। যদিও তারা অসাধারণ একটি দল। অবশ্যই তাদের অন্য দিকগুলো নিয়েও সতর্ক হতে হবে। তবে মেসিকে আটকাতে পারলে অর্ধেক কাজ হয়ে যাবে।'
‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ শুরু করে ক্রোয়েশিয়া। বিপরীতে আর্জেন্টিনা ও মেসির বিশ্বকাপ যাত্রাটা আশানুরূপ হয়নি। আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা। এমনকি ওই ম্যাচে পেনাল্টি মিস করেছিলেন মেসি।

Post Bottom Ad

Responsive Ads Here