এপ্রিলে বিয়ে করছেন নাবিলা - Natore News | নাটোর নিউজ | ২৪ ঘন্টাই সংবাদ | বিনোদন খবর

Post Top Ad

Responsive Ads Here
এপ্রিলে বিয়ে করছেন নাবিলা

এপ্রিলে বিয়ে করছেন নাবিলা

Share This
বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন অমিতাভ রেজার আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’ খ্যাত নায়িকা নাবিলা। পাত্র জোবাইদুল হক পেশায় ব্যাংক কর্মকর্তা। বছরের শেষ দিনের চমক হিসেবে এমনটাই জানালেন তিনি।তবে বিয়ের আনুষ্ঠানিকতা আজ-কাল নয়। তিনি জানান, দুই পরিবারের মধ্যে বিয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। আসছে এপ্রিলের ২৬ তারিখ হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

নাবিলার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায় হলেও তার জন্ম এবং বেড়ে ওঠা সৌদি আরবে। বাবার চাকরি সূত্রে তার কৈশোরের আনন্দময় দিনগুলো কেটেছে জেদ্দা শহরে।

নাবিলার বর জোবাইদুল হকের কৈশোরের সময় কেটেছে জেদ্দায়। দেশে ফিরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষে এখন একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন তিনি। নেত্রকোনার ছেলে জোবাইদুল হক পরিবার নিয়ে উত্তরায় থাকেন।

এসএসসি পাসের পর ২০০০ সালে জেদ্দা থেকে নাবিলা স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন। ভর্তি হন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। ঢাকায় আসার পর বন্ধুদের উৎসাহে একসময় উপস্থাপনা করার প্রতি আগ্রহ তৈরি হয়। বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে যাত্রা শুরু। এরপর শুধু এগিয়ে যাওয়া। জানালেন, ৮ এপ্রিল নিজের জন্মদিনে তাঁর প্রথম অনুষ্ঠান টেলিভিশনে প্রচারিত হয়। তাই ছিল বাড়তি আনন্দ। তবে উপস্থাপনা নিয়ে নাবিলার চেয়ে তাঁর পরিবারের অন্য সবার উচ্ছ্বাস ছিল বেশি। উপস্থাপনায় পরিচিতি পেলেও নাবিলাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা।

বিয়ে প্রসঙ্গে ‘আয়নাবাজি’খ্যাত এই তারকা জানান, ‘আমরা যখন জেদ্দায় থাকতাম, পরিবার নিয়ে ওরা সেখানে থাকতো। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা কাজ করেছে। ও আমার জীবনের প্থম প্রেম। ১৮ বছর আগে যাকে ভালো লেগেছিলো, কল্পনাও করিনি, এতোদিন পর তাকেই বিয়ে করবো। পরিবার থেকে আলোচনা চূড়ান্ত হয়েছে। এখন বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।’

Post Bottom Ad

Responsive Ads Here